বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য` ভাঙগা রাষ্ট্রদ্রোহীতার শামিল ঃ বললেন- আওয়ামীলীগের নেতাবৃন্দ


মোঃ আব্দুস সালাম নাটোর) ০৬/১২/২০২০ খ্রিঃ


নাটোর বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় রবিবার সকাল ১০ ঘটিকায় পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙগার প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বনপাড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌরগেটের সামনে সমবেত হয় এবং প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংগা রাষ্ট্রদ্রোহীতার শামিল।


পৌর মেয়র কে এম জাকির হোসেনের নেতৃত্বে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী সমাবেশে অংশ গ্রহণ করেন। সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর- ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ মোঃ শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামীলীগের  শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু,পৌর আওমীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোস্তফা ব্যাপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর হোসেন জিন্নাহ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, পৌর মহিলা আওমীলীগের সভাপতি ও কাউসিন্সলর শরিফুনেছ শিরিন, কাজী ইউসুফ, আব্দুল্লাহ, আঃ রহমান, জাহিদুল, নাজমুল, রেজাউল করিম মৃধা প্রমূখ।


বক্তাগণ বলেন দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তি স্বাধীনতার পূর্ব থেকেই ষড়যন্ত্র করে আসছে। তারা কোনদিনই সফল হয়নি হবে ও না। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। মৌলবাদী জামায়াত ইসলাম সহ পাকিস্তানের দোসররা জানে না দেশ বা রাষ্ট্র ও ধর্ম এক নয়। সন্তান যদি অবৈধও জন্মগ্রহণ করে তাকে মারার অধিকার আইন ছাড়া কারো নেই। ভাস্কর্য ভাঙ্গার অধিকারও কারো নেই। ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্য ভাঙগা রাষ্ট্রদ্রোহীতা ছাড়া আর কিছুই নয়। এদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির কথাও জোর দিয়ে বলেন।


 

Comments