জয়পুরহাট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে



আবু রায়হান, জয়পুরহাট: 
দীর্ঘ ৬ বছর পর জয়পুরহাট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৪ সালের ৯ নভেম্বর। সে সময় সম্মেলনে এ্যাড. সামছুল আলম দুদু এমপিকে সভাপতি এবং এস.এম সোলায়মান আলীকে সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দক্ষতার সহিত পুরো জেলা আওয়ামীলীগ কে সুসংগঠিত করে অদ্যাবদি পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।

আজ ১০ ডিসেম্বর বৃহস্পতিবার জয়পুরহাট জেলা স্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক জয়পুরহাট জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি হিসেবে আরিফুর রহমান রকেট ও সাধারন সম্পাদক হিসেবে জাকির হোসেন কে নির্বাচিত করে নাম ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। 

সম্মেলনের শুরুতেই প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়াল বক্তব্য দেন। 

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি আব্দুর রহমান। 

এ সময়ে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। 

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আ'লীগের সদ্য বিদায়ী সভাপতি এ্যাড. সামছুল আলম দুদু এমপি।   

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় সিদ্ধান্তে কাউন্সিলারদের সন্মতিতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।


Comments