জয়পুরহাটের কালাইয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন

জয়পুরহাটের কালাইয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটের কালাইয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট ২ আসনের সাংসদ এবং জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন।

নির্বাচিত বেসরকারী মাধ্যমিক বিদ্যালয় সমূহের উর্ধ্বমুখী সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় জয়পুরহাটের কালাই উপজেলার ইন্দাহার বালিকা উচ্চ বিদ্যালয়, জামুড়া-বাসুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় ও হারুঞ্জা নমিজন আফতাবী উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখী সম্প্রসারণ। বানদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাসুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন এবং হারুঞ্জা হাট দ্বিতল মার্কেট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন জয়পুরহাট-২ (কালাই,ক্ষেতলাল,আক্কেলপুর) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এসময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুল ইসলাম রকেট, সাধারন সম্পাদক মো. জাকির হোসেন, কালাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোবারক হোসেন পারভেজ, কালাই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্লা, পৌর মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তফিকুল ইসলাম তৌহিদ সহ উপজেলার সকল নেতা-কর্মী।

Comments