জয়পুরহাটে ৪৯৪বোতল ফেন্সিডিলসহ তেলবাহী ট্রেনের চালক ও সহকারী চালক গ্রেফতার


জয়পুরহাটে ৪৯৪বোতল ফেন্সিডিলসহ তেলবাহী ট্রেনের চালক ও সহকারী চালক গ্রেফতার

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাটে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ তেলবাহী ট্রেনের চালক ও সহকারী চালক কে গ্রেফতার করা হয়েছে। 

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল ৯ নভেম্বর সোমবার  জেলার সদর থানাধীন জয়পুরহাট রেলস্টেশনে বিরামপুর হতে খুলনাগামী চক-৬উঘ লোকোমেটিভ তেলবাহী একটি ট্রেনে অভিযান চালিয়ে ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরীন প্যানেলের ভিতর বিশেষভাবে রক্ষিত অবস্থায় ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ ট্রেনের চালক ও সহকারী চালক কে গ্রেফতার করেছে । 

গ্রেফতারকৃত ট্রেন চালক যশোর জেলার মনিরামপুর থানার জয়পুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩৮) ও ট্রেনের সহকারী চালক দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পাওয়ার হাউজ কলোনীর সিরাজুল ইসলামের ছেলে হায়দারুল ইসলাম (৩৬)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভিতর বিশেষভাবে রক্ষিত অবস্থায় নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে পরিবহন করে বৃহত্তর আর্থিক সুবিধার বিনিময়ে হিলি এবং পাঁচবিবির মাদক সিন্ডিকেটদের সাথে অবিচ্ছিন্ন যোগাযোগ করে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


Comments