জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠিত

জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট  একাডেমিক ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠিত 

আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাট জেলার সদর থানাধীন জামালপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ১ম তলা একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

৩১ অক্টোবর শনিবার বেলা ১২ টায় জামালপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম (দুদু) একাডেমিক ভবনের নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা বেগম, প্রকৌশলি শাহাউদ্দৌলা প্রমুখ।

ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথি সাংসদ সামছুল আলম উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র' স্লোগান সামনে রেখে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এ দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছিলেন আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। 
আওয়ামী লীগ সরকার এ দেশের গণমানুষের উন্নয়নের সরকার। এ সরকার সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। 

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সভাপতি ও জামালপুর ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মন্জুরুল আলম মন্জু এর সভাপতিত্বে আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।


Comments